Affiliate Program ”Get Money from your Website”

Wednesday, April 24, 2013

About Savar Accident

কিছু কিছু দৃশ্য দেখলে গায়ের লোম ও দারিয়ে যায়।কোন একজন নারী বলতেসে,ভাই আমাকে একটু পানি দেন,এক ডক পানি খাব ভাই।কারও আবার ২ টি পা বেরিয়ে আসে তাকে যখন কিছু জিজ্ঞেস করা হলে শে পা দিয়ে ইশারা করে যে শে বেঁচে আছে এবং বাচতে চায়।আবার কারোর হয়তো ২ টি হাত শুধু দেখা যাচ্ছে বাইরে সে ও হাত দিয়ে ইশারা করে এমন ই আকুতি করতেসে।আবার যখন একটি মা কে উদ্ধার করা হয় তখন সে শুধু একটি কথা ই বলে,''ভাই আমার বাচ্চাটা তা ভিতরে রয়ে গেছে।আহ একটি মা এর এই কথা টি সুনলে ই বুঝা যায় যে সে কতটা অসহায়।এরকম আরও হাজার মানুষ এর এরকম ই কথা,আকুতি,মিনুতি শুনা যাচ্ছে।এরকম দৃশ্য দেখলে আসলেই আবেগ প্রবন হয়ে যায় যে কোন মানুষ ই।
শুধু মাত্র একটি সতর্কতা না মানার জন্য আজ এই হৃদয় বিদারক দৃশ্য চোখের সামনে ভাসতেছে।প্রশাসন এর কি কিছুই করার ছিল না??তারা কি এখন ও কিছু করতে পারতেসে না!!
আমার বাবা ও এরকম একটি ফ্যাক্টরি তে চাকরি করে এবং তার বর্তমান অফিচ ও এই সাভারেই।আজ এরকম আমার বাবার মতো ই কারোর বাবা,কারর ভাই,বোন,মা,সন্তান ভিতরে রয়েছে।
সাধারণ মানুষ রা যে অনেক সাহায্য এর জন্য এগিয়ে এসেছে।এর কারনেই এত রক্ত সংগ্রহ হয়েছে।হাস্পাতাল এর লোকজন বলেছে আপাতত রক্তের প্রয়োজন নেই।আল্লাহ এর কাছে শুধু প্রার্থনা করা ছাড়া আর কিছু ই যে করার নেই আমার মতো সাধারণ মানুষ দের।
কিন্তু দুঃখের,ক্ষোভের বিষয় হল আমরা যত যা ই বলি না কেন কোন লাভ হয় নি আগেও,হবে না এখন ও, হবে না ভবিষ্যতেও।
কারণ টা কি জানেন??কারন টা হচ্ছে আমরা বাংলাদেশের মানুষ যেখানে এত দুর্ঘটনার পরেও এখানকার প্রসাশনের কোন টনক নরে না আর নরলেও টা ঘটনা ঘটার পরে হয়।

No comments:

Post a Comment

Make Money

Affiliate Program ”Get Money from your Website”

INFORMATION BD

INFORMATION BD
By Lotiful Akram